Monday, 31 January 2011

ভাবীর গুদের মজা লুটা


আমি সাদাব।বয়স ১৬ বছর।কলেজে উটলাম মাত্র।কিন্তু এর মধ্যে জীবনের সবচেয়ে সুখ পেয়ে গেছি।আমি জার সাথে প্রথম সেক্স করি সে আমার ভাবী।অল্প বয়স।বিশ্বাস করেন ২ বছর আগেও আমি সেক্স বুঝতাম না।কিন্তু ভাবী আমাকে নিজে সেক্স বুঝাল।আমি যখন ক্লাস ৯ এ ছিলাম তখন ভাবী আমাকে একবার চেপে ধরেছিল ।কিন্তু আমি তা বুঝতাম না বিধায় পালিয়ে যাই।।যখন এস এস সি এক্সাম দিলাম তখন এক দিন ভাবি আমার নাম্বার এ কল দিলেন।এর পড় থেকে নিয়মিত কথা চলতে থাকে।সে আর তার বর একা থাকে।একদিন তার বর শহর এ গেলে রাত্রে আমাকে তার ঘরে আসতে বললেন।আমি দেখলাম তার ঘরের দরজা খুলে রেখেছেন।আমি ঘরে ঢুকলাম।ভাবী আমাকে তার পাশে খাটে বসালেন।তার পড় কথা বলতে বলতে তার হাত আমার হাতে রাখলেন।আমার মনে তখন একটা শিহরন বয়ে গেল।আসতে আসতে তার হাত আমার ধনে পউছাল।তিনি আমার ধন টিপতে লাগলেন।আমিও উত্তেজনা সামলাতে না পেরে তার দুধ টিপতে লাগলাম।কি নরম।আআহ।যেননরম তুলতুলে বালিশ এর মত।আমি  জোরে  জোরে টিপতে লাগ্লাম।আর তার ঠোটে কিস দিতে লাগলাম। ভাবী আমার প্যান্ট আর শার্ট খুলে ফেল্লেন।আমিও তার শাড়ি ড় পেটিকোট খুলে ফেল্লাম।এর পর আমি তাকে নিয়ে বিছানায় গেলাম।ভাবি আমার বাড়া চুষতে লাগল।কি জে আনন্দ লাগছিল।আআহ আআহ ।এর পর ভাবী তার সোনা চুষতে বলল।আমি চুষতে লাগলাম।ভাবি চিকার করতে লাগল।না পেরে বলল,সাদাব আমার গুদে তমার ধনটা ধুকিয়ে দাও।আমিও খুসিমনে তার রানদুতা ফাক করে পুরা ধন ডুকিয়ে দিলাম।সেখানে কোন তলা খুজে পেলাম না।ব্লাক হোল এর মত।কিছুক্ষন ইচ্ছা মত চুদলাম।এর পর আমি তার মুখে মাল ছেরে দিলাম।অই দিনের মত চুদন পর্ব শেষ করলাম।কিন্ত রেগুলার  চুদা সুরু হল। আমি এখন শহরে।কিন্তু ভাবী প্রতিদিন আমাকে কল করে।বারি গেলে সবসময় চুদি।এই হল আমার কাহিনি

0 comments:

Post a Comment

Categories

bangla jokes (2) Css test (1) English Vocabulary Test (1) Freelancing tips (2) HTML 4.01 Test (2) Java programming (1) Joomla 1.5 test (1) Microsoft Excel 200 (1) Microsoft Excel 2010 (1) Microsoft Execl 2000/2003 (2) Microsoft Word 2007 (2) oDesk PHP Test (1) oDesk Readiness Test (2) Odesk test (22) Office Skill Test (1) Photoshop cs3 (1) PHP 5 test (1) SEO test (2) sister (1) U.S English Basic (1) Windows XP Tests (1) WordPress 2.8 Test (1) আমার প্রথম সেক্স (1) কামপুকুর (1) কিছু কৌতুক সম্ভার (1) কৌন বানেগা ক্রোড়পতি (1) গার্লফ্রেন্ড চোদার আগে (1) গুদের ভেতর বাড়া (1) চুদে ভুদা রসে ভরে দিতাম (1) জামাই এর গল্প (1) টিচার (1) দুধ চোদার নিয়মাবলী (1) দুপুরের চোদন (1) নানা রকম ভোদা (1) নীতিশ- The Casanova (2) পাছা চোদার আগে (1) পারিবারিক প্রেমের উপাখ্যান (3) পিচ্ছিল পথে (1) পিরিয়ড অনিয়মিত (1) পেটে বাচচা নিয়ে কলি মামি (1) বাংলা চটি (1) বাংলা জোকস (3) বালের জামাই এর গল্প (1) বোন (1) বৌদির নিশিক্ষুদা (1) বৌদির নিশিক্ষুদা (প্রথম পর্ব ) (1) ভাবীর গুদের মজা (1) ভুদার শ্রেনীবিভাগ (1) মিছির আলীর ‘মীমাংসিত রহস্য’ (1) মেয়েটির মাল আউট হয়নি (1) মেয়েদের কি মাল আউট হয়? (1) মেয়েরা চুদা এড়াতে (1) যৌনতার-রূপালী-জালে (1) রাজীব ও অনুরাধার গল্প (2) রিয়াদ ও জিনিয়া'র অন্যরকম ভালোবাসা (1) শিহাব ও নিতু-Sohael (2) হাত মেরে মাল (1) হেড স্যার (1)